• Uncategorized

    সুনামগঞ্জ জেলায় কর্মরত সংবাদকর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২২ , ২:৪০:৩৬ প্রিন্ট সংস্করণ

    সুনামগঞ্জ প্রতিনিধি::
    সুনামগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    1

    রবিবার বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে শহরের ওয়েজখালীস্থ পুলিশ লাইনের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

    নবাগত পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন মিয়ার সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন,সদর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, ডিআইও ওয়ান মো. আজিজুর রহমান, দৈনিক সুনামগঞ্জ ডাক পত্রিকার সম্পাদক প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমদ, এটিএন নিউজ ও দৈনিক খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক পংঙ্কজ
    কান্তি দে, দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার ও আরটিভির জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, এনটিভির প্রতিনিধি গিয়াস চৌধুরী।

    এ সময় উপস্থিত ছিলেন বিটিভির জেলা প্রতিনিধি এড. আইনুল ইসলাম বাবলু, মোহনা টেলিভিশনের
    জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, দৈনিক সুনামগঞ্জ সময় পত্রিকার সম্পাদক প্রকাশক সেলিম আহমদ তালুকদার, দি ফাইনান্সিয়াল এক্সপ্রেস ও দৈনিক আমার বার্তার প্রতিনিধি আফজাল হোসেন, দৈনিক গনমুক্তির প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক আজকালের প্রতিনিধি মো. আমিনুল ইসলাম, নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি বুরহান উদ্দিন, দি বাংলাদেশ টুডের প্রতিনিধি একে মিলন আহমদ, ডিবিসির প্রতিনিধি আসাদ মণি, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি কে এম শহীদুল, চ্যানেল এস এর প্রতিনিধি ফুয়াদ মণি, দৈনিক স্বাধীন বাংলার প্রতিনিধি মো. বাবুল মিয়া, দৈনিক সকাল বেলার প্রতিনিধি সামিয়ান তাজুল, দৈনিক সুনামগঞ্জ খবরের স্টাফ রিপোর্টার মুশফিকুর রহমান স্বপন, আনন্দ টিভির প্রতিনিধি এমরান হোসেন, এখন টিভির প্রতিনিধি লিপসন আহমদ, বাংলা টিভির প্রতিনিধি আল হাবীব, টিভির প্রতিনিধি মিজানুর রহমান রুমান,দৈনিক ভোরের সূর্যের সুনামগঞ্জ প্রতিনিধি অনিমেশ দাস, দৈনিক হাওরাঞ্চল পত্রিকার স্টাফ রিপোর্টার আবু হানিফ প্রমুখ। মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ বলেছেন, পুলিশ এবং গণমাধ্যমকর্মীরা একে অপরের পরিপূরক। আমরা এই দুই পেশার মানুষজন জনকল্যাণে কাজ করে থাকি। পুলিশ সব সময় রাষ্ট্রের নিরাপত্তার পাশাপাশি জনগনের জানমালের নিরাপত্তা বিধানে কাজ করে থাকি আর গন্যমাধ্যমকর্মীরা সমাজের অসংগতিগুলো তাদের কলমের মাধ্যমে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় প্রচার করে তা রাষ্ট্র এবং রাষ্ট্রের আইন শৃংখলা বাহিনীর নজরে এনে সহায়তা করেন। তিনি সুনামগঞ্জে তার দায়িত্ব পালনকালীন সময়ে সব সময় গণমাধ্যমকর্মীদের অধিক গুরুত্ব দিয়ে আইন শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন আমরা পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য এই পেশাকে এবাদত মনে করে সমাজের অসহায় নির্যাতিত
    মানুষজনের সেবা নিশ্চিত করতে চাই। যদি কোন থানার অসহায় জনগন জেলা শহরে এসে পুলিশ সুপারের সহায়তা চান তার দরে নেব সেই থানার অফিসার ইনচার্জ ব্যর্থ তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী তিনি কোন অপরাধিকে প্রশ্রয় না দেয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন,গভীর রাতে যে কেহ ফোন দিলে এই ফোনের গুরুত্ব অধিক এবং ফোনটি রিসিভ করে তার বক্তব্য শোনা এবং তাৎক্সনিক যথাযথ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন। তিনি এই সুনামগঞ্জকে সাম্প্রদাযিক সম্প্রীতির উর্বর ভূমি উল্লেখ করে বলেন, বাংলদেশের মধ্য এই জেলায় সম্প্রীতি ও রাজনৈতিক কালচার অন্যন্য জেলার তুলনায় ভিন্ন। কাজেই তার সময়কালীন সময়টাতে তিনি এই জেলার আইন শৃংখলা পরিস্থিতি ভাল রাখতে গণমাধ্যমকর্মীসহ জেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

    আরও খবর 1

    Sponsered content