সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ।

গতকাল মঙ্গলবার(১অক্টোবর) সকাল ১০টায় সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাঁওস্থ শাখা কার্যালয়ে বৈরী আবহাওয়া উপেক্ষা করে সংস্থার আওতাভূক্ত বিভিন্ন উপকারভোগীরা এ উপলক্ষে অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহন করেন।

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র প্রবীণ কর্মসূচির উদ্যোগে ও পিকেএসএফ এর সহযোগীতায় দিবসটি উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মোঃ শাহজাহান সিরাজ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুছ সাত্তার ডিলার,পদক্ষেপ এর এরিয়া ম্যানাজার গোলাম এহিয়া,সুরমা ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার মোঃ মতিউর রহমান,প্রবীণ কর্মসূচির কর্মকর্তা আঃ রহিম খলিফা,এমআইএস অফিসার মোঃ মনিরুজ্জামান,৭নং ওয়ার্ড প্রবীণ কমিটির সভাপতি আব্দুর রশীদ,৯নং ওয়ার্ড কমিটির সভাপতি মহসিন মিয়া ও প্রবীণ কমিটির সদস্য আব্দুল মান্নান সহ সংস্থার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন।

উল্লেখ্য পদক্ষেপ এনজিও সংস্থা শুরু থেকে এ পর্যন্ত সুরমা ইউনিয়নের বিভিন্ন প্রবীণ নাগরিকদেরকে প্রবীণ কর্মসুচির আওতায় বয়স্ক ভাতা,কমোট চেয়ার,হুইল চেয়ার,চাঁদর,কম্বল,ওয়ার্কিং স্ট্রীক ও ছাতাসহ বিভিন্ন উপকরণ প্রদান অব্যাহত রেখেছে। এছাড়াও মৃত প্রবীণদের সৎকার বাবত এককালীন অনুদানও প্রদান করছে সংস্থাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here