• Uncategorized

    সুনামগঞ্জের বিভিন্ন থানার চার এসআই সহ ১১ পুলিশ সদস্য বদলি

      প্রতিনিধি ২ আগস্ট ২০২২ , ৩:৩৪:১৪ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:
    চার এসআই (উপ-পরিদর্শক) সুনামগঞ্জের বিভিন্ন থানায় কর¥ত ১১ পুলিশ সদস্যকে বদলি করা হয়েছে।

    1

    রবিবার রাতে সুনামগঞ্জ জেলা পুলিশের দায়িত্বশীল সুত্রে এ তথ্য ‘বাংলা ইনসাইডার’কে নিশ্চিত করেন।

    অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম) স্বাক্ষরিত স্মারকে চার এসআই (নিরস্ত্র) সহ অন্য পুলিশ সদস্যদেরকে বদলি করা হয়।

    বদলিকৃতরা হলেন, তাহিরপুর থানার এসআই(নিরস্ত্র) অপুর্ব কুমার সাহা, শাল্লা থানার এসআই (নিরস্ত্র)নোবেল সরকার,ছাতক থানার এসআই (নিরস্ত্র) দিপঙ্কর বিশ^াস, ছাতকের জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই(নিরস্ত্র) সাজিদুল ইসলাম,তাহিরপুর থানার কনষ্টেবল জয়দেব দাস,জগন্নাথপুর থানার কনষ্টেবল রকিবুল ইসলাম,জামালগঞ্জ থানার কনষ্টেবল দীনেন্দ্র চন্দ্র দাস,পুলিশ লাইন্স সুনামগঞ্জের নায়েক আকছির মিয়া, নায়েক সালমান হোসেন,নায়েক তাজুল ইসলাম,কনষ্টেবল কালাম হোসেন।

    বদলিকৃত এসআই ও অন্য পুলিশ সদস্যদেরকে ৩১ জুলাই (সোমবার) রিজার্ভ অফিস সুনামগঞ্জ থেকে ছাড়পত্র নেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে।

    নির্ধারিত তারিখ ও সময়ের মধ্যে ছাড়পত্র গ্রহন না করলে তাৎক্ষণিক ভাবে বদলিকৃত চার এসআই সহ অন্য পুলিশ সদস্যরকে স্ট্যান্ড রিলিজ হিসাবে গণ্য করা হবে।

    রবিবার রাতে সুনামগঞ্জ জেলা পুলিশের দায়িত্বশীল সুত্র আরও জানায়, চার এসআই (নিরস্ত্র) পুলিশ সহ ১১ জন পুলিশ সদস্যকে র‌্যাবে যোগদানের জন্য প্রেষণে বদলি করা হয়েছে।

    আরও খবর 1

    Sponsered content