• দেশজুড়ে

    সুনামগঞ্জের তাহিরপুরে সীমান্ত নদী জাদুকাটায় শ্রমিকের লাশ

      প্রতিনিধি ২৭ জুন ২০২২ , ৩:২২:৫২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধি::
    সীমান্ত নদী জাদুকাটায় আলম ছাব্বির (২২) নামে এক শ্রমিকের লাশ পাওয়া গেছে।

    1

    রবিবার রাত সাড়ে ১০টায় সুনামগঞ্জের তাহিরপুরের বড়গোপ টিলার লোকজন ও নদীর শ্রমিকরা তার লাশ উদ্যার করেছেন।

    নিহত ছাব্বির উপজেলার উওর বড়দল ইউনিয়নের বড়গোপ(বারেকটিলা) পশ্চিম টিলার আসাদ মিয়ার ছেলে।

    রবিবার রাতে উপজেলার উওর বড়দল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. কফিল উদ্দিন বলেন,আপাতত বড়গোপ টিলার নিজ বাড়িইে ছাব্বিরের লাশ রাখা হয়েছে।

    রবিবার রাতে খোঁজ নিতে নিহত শ্রমিকের পিতা উপজেলার বড়গোপ পশ্চিম টিলার বাসিন্দা আসাদ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জাদুকাটা নদী থেকে তার জেষ্ট ছেলের লাশ উদ্যারের বিষয়টি নিশ্চিত করেন।

    তিনি বলেন, পাহাড়ি ঢলের পানি কিছু কমে যাওয়ায় রবিবার সকালে উপজেলার বড়গোপ টিলার মৃত আব্দুল খালেকের ছেলে আল আমিনের সাথে আমার ছেলে ছাব্বির জাদুকাটা নদী থেকে কয়লা উক্তোলন করতে বাড়ি থেকে বের হয়ে যায়।

    এরপর খবর পাই অনুমান রাত ৮টার দিকে জাদুকাটা নদীর পশ্চিম তীরের টিলার দক্ষিণের নদীঘেষা পথ ধরে হেটে হেটে আল আমিনের সাথে বাড়ি ফেরার সময় পেছন থেকে আমার ছেলে ছাব্বির হঠাৎ নিখোঁজ হয়।

    গ্রামবাসী ও স্থানীয় শ্রমিকরা সন্ধান চালিয়ে নিখোঁজের প্রায় আড়াই ঘন্টা পর রাত সাড়ে ১০ টার দিকে তার লাশ উদ্যার করে। তিনি আরো বলেন, কিভাবে আমার ছেলে নিখোঁজ হয়েছে আর কিভাবে নদীতে তার মৃত্যু হয়েছে তা আমি নিশ্চিত নই, তবে বৈরী আবহাওয়ার কারনে আপাতত ছাব্বিরের মরদেহ বাড়িতে এনে রেখেছি, থানা পুলিশকে ছেলের মৃত্যুর বিষয়টি রাতেই জানিয়েছি।

    রবিবার মধ্যরাত পরবর্তী ০৩টা ৪০ মিনিটের সময় শ্রমিক নিহতের বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, শ্রমিকের লাশ উদ্যারের বিষয়টি জানতে পেরেছি, বৈরী আহাওয়ার কারনে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো সম্ভব হয়নি , সোমবার ভোর হলেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে এমনকি তদন্তে জানা যাবে কিভাবে ওই শ্রমিক নিহত হয়েছেন।

    আরও খবর 24

    Sponsered content