বেলাল আহমদ,চট্রগ্রাম ব্যুরো: জেনে,বুঝে বিদেশ যাই অর্থ,সম্মান দুটোই পাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের লামায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়ন ও তত্ত্বাবধানে লামা উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২৭ জানুয়ারী) উপজেলা পরিষদ হলরুমে দিনব্যাপী “বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা” শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী পলাশ কুমার বড়ুয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মো.রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া সাংবাদিক, জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন বিভাগের প্রতিনিধি ও ইউপি সচিবগণ দিনব্যাপী সেমিনারে অংশগ্রহণ করেন।

সেমিনারে মূল প্রবন্ধ তুলে ধরে বক্তব্য রাখেন, বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী পলাশ কুমার বড়ুয়া। সেমিনারের উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল৷ সার্বিক বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here