ভোলাহাটে আইন-শৃংখলা কমিটি ও সমন্বয় কমিটির সভায় উপস্থিত প্রধান ও বিশেষ অতিথিগণ। 

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা সকাল সোয়া ১১টায় উপজেলা অফিসারের কক্ষ্যে অনুষ্ঠিত হয়।

এলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা পারভিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল হক, জেলা সহসভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান আব্দুল খালেক, জেলা সদস্য পিয়ারজাহান ও মহিলা সদস্য হোসনে আরা পাখি, উপজেলা ভাইস চেয়ারম্যান ডাঃ লোকমান আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরস রেখা, থানা অফিসার ইরচার্জ নাসির উদ্দিন মন্ডল, জেকে পোল্লাডাঙ্গা বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল জব্বার ও চানশিকারী বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, প্যানেল চেয়ারম্যান আব্দুল বারী ও ঝরনা বেগমসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা আইন-শৃংখলা রক্ষার্থে উপজেলা প্রশাসন, প্রত্যেকটি দপ্তরের প্রধানগণ মিলেমিশে ঐক্যবদ্ধভাবে সমাজে ঘটে যাওয়া সকল বে- আইনী কার্যকলাপ বন্ধে কাজ করার অঙ্গিকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here