পারভেজ আলী(সিরাজগঞ্জ) প্রতিনিধি :
সিরাজগঞ্জের বেলকুচিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বেলকুচি উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ে আয়োজনে এ উপলক্ষ্যে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড দলনেতা পারভেজ আলীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুযোগ্য জেলা কমান্ড্যান্ট সিফাত-ই-খোদা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, সিনিয়র পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) রেজা সারোয়ার, নির্বাচন কর্মকর্তা জায়দা খাতুন, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা মোশাররফ হোসেন, ওয়ার্ড দলনেতা মোহাম্মাদ আলী জিন্নাহ ও দলনেত্রী শামীমা খাতুন প্রমুখ।

আলোচনা সভা শেষে ওয়ার্ড ও ইউনিয়ন দলনেতা দলনেত্রী ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের ব্যক্তিগত দায়িত্ব পালনের উপর পুরস্কার প্রদান কর হয় এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালন করার জন্য প্লাটন কমান্ডারদের শর্টগান ফায়ার টেনিং দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here