নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ তৈরি পোশাক শিল্পের শীর্ষ সংগঠন(বিজিএমইএ) নির্বাচন (২০১৯-২১) আগামী ৬ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে স্বাধীনতা পরিষদ প্যানেলের পরিচালক পদে মনোনীত প্রার্থী মো: সাইফুল ইসলাম (ব্যালট নং ২৯)। তিনি দীর্ঘ ১৮ বছর ধরে গার্মেন্টস, সফটওয়্যার ও এলপিজি গ্যাস ব্যবসার সাথে জড়িত।বর্তমানে তিনি গণপ্রজাতান্ত্রিক বাংলাদেশ সরকারের জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিঃ এর পরিচালক হিসাবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।
তাছাড়াও তিনি ব্যবসায় প্রতিষ্ঠান এ্যলুরিং ফ্যাশনস লি: এর ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন।

ছোট বেলা থেকেই মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সাইফুল ইসলাম। তারই প্রভাব রয়েছে তার ছাত্র জীবনও কর্ম জীবনে।ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় জড়িত ছিলেন ছাত্রলীগের রাজনীতির সাথে।ছিলেন মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখার ছাত্রলীগের সাধারন সম্পাদক।দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে।বর্তমানে তিনি বাংলাদেশ আওমীলীগের জাতীয় পরিষদের সর্বকনিষ্ঠ সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।তাছাড়াও কুমিল্লা দক্ষিণ জেলা আওমীলীগের সদস্য হিসাবেও তিনি দায়িত্ব পালন করছেন।

তিনি বিজিএমইএ নির্বাচন সম্পর্কে তিনি বলেন, বাংলাদেশের মত উন্নয়নশীল একটি দেশে গার্মেন্টস শিল্প একটি গুরুত্বপূর্ণ ব্যবসায় খাত।এই খাতে যত বেশী সুষ্ঠ বিনিয়োগ হবে ততই এগিয়ে যাবে।এর সুফল পাবে দেশের মানুষ।
তিনি আরও বলেন আমি যদি নির্বাচিত হই অবশ্যই এই খাত কে আরও সমৃদ্ধ করতে কাজ করবো।

এসময় তিনি দেশ বাসীর কাছে দোয়া চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here