• আন্তর্জাতিক

    বাংলাদেশের মানুষকে ভারত সুখী দেখতে চায়: দোরাইস্বামী

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ১১:২১:৪৯ প্রিন্ট সংস্করণ

    আন্তর্জাতিক ডেস্ক: ভারত নির্দিষ্ট কোনো ব্যক্তির পাশে নেই জানিয়ে ঢাকায় দেশটির বিদায়ী হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী বলেছেন, প্রতিবেশী রাষ্ট্রটি সব সময় বাংলাদেশের পাশে দাঁড়িয়েছে।

    1

    তিনি বলেন, বাংলাদেশের মানুষকে আমরা সুখী দেখতে চাই। এ দেশের মানুষের উন্নয়ন চাই, একইসঙ্গে বাংলাদেশে একটি সফল গণতন্ত্র দেখতে চাই। আপনার গণতন্ত্রই আপনার সুষম উন্নয়ন।

    হাইকমিশনার হিসেবে দায়িত্বের শেষ দিন শনিবার সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

    হাইকমিশনার দোরাই স্বামী বলেন, এটা রাজনীতি নিয়ে কথা বলার জায়গা নয়। আজকে বাংলাদেশে আমার শেষ দিনে আমি বলতে চাই, আমরা সবসময় বাংলাদেশের পাশে দাঁড়িয়েছি। বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছি। দেশের জন্য কাজ করবে সরকার। সেখানে আমরা কখনোই কোনো ব্যক্তির পাশে নই। কারও পাশে নই।

    এতদিন দায়িত্ব পালনকালে বাংলাদেশের সফলতা দেখেছেন জানিয়ে তিনি বলেন, আমাদের বন্ধুত্বের সম্পর্কের উন্নতি হয়েছে। সেটাকেই চালিয়ে যেতে হবে। আমি সেটাই চাই।

    এ সময় ভারতীয় হাইকমিশনের সঙ্গে সামরিক কর্মকর্তাসহ সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কশিমনার (ভুমি) আনোয়ার হোসেন জাহিদ, সাভার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আল আহসান আতিক ও উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

    আরও খবর 22

    Sponsered content