• সারাদেশ

    ডেমরায় মগবাজার বিটিসিএল স্কুলের সহকারী প্রধান শিক্ষকের লাশ উদ্ধার

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২২ , ২:৩০:৪৭ প্রিন্ট সংস্করণ

    ডেমরা (ঢাকা) প্রতিনিধিঃ

    1

    রাজধানীর ডেমরায় মো. এরশাদ (৫১) নামে ঢাকার মগবাজার বিটিসিএল স্কুলের সহকারী প্রধান শিক্ষকের লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। শনিবার (২৬ মার্চ) সন্ধার আগে ৯৯৯ এ খবর পেয়ে আমুলিয়া মোস্তমাঝির মোড়ের ইরাম চত্বর সংলগ্ন ঝোপজঙ্গল থেকে ওই লাশ উদ্ধার করা হয়। লাশের গায়ে প্রচুর পোকামাকড় ছিল ও সার্ট দিয়ে তার গলা গাছের সঙ্গে বাঁধা অবস্থায় পাওয়া যায়।

    এ সময় লাশের পাশ থেকে ৪ পাতার ঘুমের বড়ির খালি (৪০ বড়ি) প্যাকেট ও পানির বোতল উদ্ধার করা হয়। এর মধ্যে ৩ টি ঘুমের ওষুধ পাওয়া যায়। মৃতের পড়নে ছিল কালো প্যান্ট ও স্যান্ডেল। তিনি কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা এলাকার অধিবাসী। মগবাজার এলাকায় স্বপরিবারে ৩ মেয়ে স্ত্রী নিয়ে ভাড়া বাসায় থাকতেন এরশাদ।

    মৃতের পরিবারের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপারেশন অফিসার (ইন্সপেক্টর শুভ্রত পোদ্দার জানান, গত ২২ তারিখ রাত পৌনে ৯ টার দিকে মোবাইল ফোন বন্ধ হয় শিক্ষক এরশাদের। ওই রাতের মৃতের পরিবার এ বিষয়ে হাতিরঝিল থানায় একটি সাধারন ডায়েরী করেন। ‘বাবা হিসেবে আমি ব্যর্থ ও হতাশ’ এমন চিরকুট লিখে বাসা থেকে বের হন তিনি।

    পরবর্তীতে শনিবার সন্ধায় তার লাশ ডেমরা থেকে উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মিটফোর্ড স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, লাশের চামড়া গলে পড়ছিল।

    প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ৩৭ টি ঘুমের বড়ি খেয়েছেন বা তাকে খাওয়ানো হয়েছে। মৃতের পরিবারের অভিযোগ ও ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর 5

    Sponsered content