• আইন আদালত

    ডেমরায় তালাকপ্রাপ্তা স্ত্রীর অশ্লীল চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার ও ভয়ভীতি প্রদর্শন:থানায় মামলা

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২২ , ১২:৫৪:০৯ প্রিন্ট সংস্করণ

    সালে আহমেদ,ডেমরাঃ

    1

    রাজধানীর ডেমরায় নিজের তালাকপ্রাপ্তা স্ত্রীর পূর্বের ধারন করা অশ্লীল চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার ও প্রকাশ করে মানহানিসহ ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ উঠেছে মো. বোরহান উদ্দিন (৪২) নামে এক লম্পটের বিরুদ্ধে। এক্ষেত্রে বোরহান উদ্দিন তার সাবেক স্ত্রীর নামে দু’টি ফেক ফেইসবুক আইডি তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়েটির অশ্লীল ভিডিও প্রচার ও ছবি ভাইরাল করে ফেইসবুক লিংক ভুক্তভোগীর আত্মীয় স্বজনসহ পরিচিতিদের কাছেও পাঠিয়েছে।

    এ ঘটনায় ওই ভুক্তভোগী বোরহান উদ্দিনের বিরুদ্ধে ডেমরা থানায় (২৯ মার্চ) সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে পর্নোগ্রাফী নিয়ন্ত্রন আইনসহ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। লম্পট বোরহান পটুয়াখালীর গলাচিপা থানার অরধন গ্রামের হাসেম খলিফার ছেলে।

    ভুক্তভোগীর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, বিগত প্রায় দুই বছর আগে বোরহান উদ্দিনের সঙ্গে বিয়ে হয় মেয়েটির। সাংসারিকভাবে তাদের বনিবনা না হওয়ায় ৪ মাস পরই তাদের মধ্যে তালাক সম্পন্ন হয়। এদিকে লম্পট বোরহান সংসার চলাকালীন মেয়েটির অজান্তে তাদের মধ্যে শারীরিক কিছু অশ্লীল ভিডিও ধারন করে রেখেছিল যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’টি আইডির মাধ্যমে ভাইরাল করেছে।

    ওসি আরও বলেন, গত ২৬ মার্চ রাতে এ বিষয়ে মেয়েটি জানতে পেরে বোরহানকে নিষেধ করলে সে ভুক্তভোগীকে কু-প্রস্তাব দেয়। এদিকে ওই প্রস্তাব প্রত্যাক্ষান করায় বোরহান মেয়েটির ছোট বোনের অশ্লীল ছবি তৈরী করেও ফেইসবুকে ভাইরাল করে মানহানিকর নানা হুমকি ধমকি দিয়ে আসছে।

    পাশাপাশি বিভিন্ন ধরনের অশ্লীল ম্যাসেজ প্রদানের মাধ্যমে ভুক্তভোগীসহ তার পরিবারের মানহানি করে আসছে বোরহান। দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে

    আরও খবর 25

    Sponsered content