স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের বিষয়ে বিশ্বজুড়ে নানাভাবে ব্যবহারকারীদের সতর্কবার্তা দিয়ে থাকে সংবাদমাধ্যগুলো। স্মার্টফোন চার্জে থাকা অবস্থায় বিস্ফোরণের খবর প্রায়ই আসে খবরের শিরোনাম হয়ে। তারপরও সচেতনতার যেন কোন বালাই নেই ব্যবহারকারীদের মধ্যে।

এবার সেই দুর্ঘটনার শিকার হলো থাইল্যান্ডের এক যুবক। স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের সময় বিদ্যুতায়িত হয়ে এক যুবকের প্রাণহানি ঘটেছে থ্যাইল্যান্ডে। দেশটির পশ্চিমাঞ্চলীয় চনবুরি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বুধবার মেইল অনলাইনের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, নিজ বাসায় স্মার্টফোন চার্জে রেখে ব্যবহার করছিলেন কিত্তিসাক মুনকিত্তি (২৮) নামের এক যুবক। এ সময় তার মা রিন্নাপর্ন মুনকিত্তি ঘরের কাজে সহায়তার জন্য ছেলেকে ডাকেন। কিন্তু ছেলের কোনো সাড়া পাননি তিনি।

ছেলের কক্ষে গিয়ে তাকে অবচেতন অবস্থায় দেখতে পান। পরে লাঠি নিয়ে এসে তাকে জাগানোর চেষ্টা করেন; কিন্তু ব্যর্থ হন। ২৮ বছরের এই যুবকের দুই হাত এবং কপাল পুড়ে গেছে।

দেশটির তদন্ত কর্মকর্তারা বলেছেন, সোমবার সকালের দিকে নিজের স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের সময় কিত্তিসাক দুর্ঘটনাবশত বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

ওই যুবকের মা রিন্নাপর্ন বলেন, প্রথমে ছেলেকে তার নাম ধরে ডেকে জাগানোর চেষ্টা করেন। কিন্তু তার ডাকে কিত্তিসাক কোনো সাড়া দেননি। পরে লাঠি নিয়ে এসে আঘাত করে হাত থেকে স্মার্টফোন সরিয়ে দেন।

বিদ্যুতায়িত হয়ে ওই যুবকের প্রাণহানি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা। তারা ঘটনাস্থলে পৌঁছে তাকে মৃত ঘোষণা করেন।

1 COMMENT

  1. Hi! Do you know if they make any plugins to
    help with SEO? I’m trying to get my blog to rank for some targeted keywords but I’m not
    seeing very good results. If you know of any please share.

    Thank you!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here