দুই সাংগঠনিক সম্পাদকসহ চার কেন্দ্রীয় নেতাকে বহিষ্কার করেছে গণফোরাম। সাংগঠনিক শৃংখলা ভঙ্গ ও দলীয় স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

সোমবার দুপুরে গণফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, বহিষ্কার হওয়া নেতারা হলেন-গণফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক খান সিদ্দিকুর রহমান এবং প্রবাসীকল্যাণ সম্পাদক আব্দুল হাছিব চৌধুরী।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্রমাগতভাবে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কারণ দর্শানোর নোটিশের জবাব না দিয়ে সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড ও উচ্ছৃঙ্খল আচার-আচরণ অব্যাহত রাখায় গণফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হেলাল উদ্দিন ও লতিফুল বারী হামিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক খান সিদ্দিকুর রহমান এবং প্রবাসীকল্যাণ সম্পাদক আব্দুল হাছিব চৌধুরীকে সংগঠনের প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কারসহ সংগঠনের সব দায়-দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হল।

এ বিষয়ে লতিফুল বারী হামিম প্রতিক্রিয়ায় বলেন, সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে রেজা কিবরিয়া কাজ করেন না, দলের অফিসে আসেন না, দলের সঙ্গে তার সম্পৃক্ততা নাই। এ বিষয়গুলো নিয়ে সোচ্চার হওয়ার কারণটিকেই হয়ত শৃঙ্খলাভঙ্গ হিসেবে দেখানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here