• Uncategorized

    কলেজ ছাত্রীকে যৌন হয়রানিকারী আলোচিত সেই‘ মানিক’ গ্রেফতার

      প্রতিনিধি ২৩ জুলাই ২০২২ , ৩:৫৮:২১ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধি::
    সিসি টিভি ফুটেজে শনাক্তের পর সুনামগঞ্জ জেলা শহর থেকে নারী ও শিশু নির্যাতন মামলায় পলাতক আসামি বহুল আলোচিত সেই মানিক মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয় (র‌্যাব)।

    1

    শুক্রবার রাতে র‌্যাব-৯, সিপিসি -৩ সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিঞ্চন আহমদের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম শহরে সাড়াশি অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

    গ্রেফতার মানিক সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকুল গ্রামের গোলেনুর মিয়ার ছেলে।

    মামলার এজাহার ও ভিকটিমের পারিবারীক সুত্র জানায়, জেলা শহর সুনামগঞ্জে ভাড়া বাসায় থেকে কলেজে পড়াশোনার ফাঁকে প্রতিনিয়ত সকালে শহরের মরাটিলায় একটি বাসায় প্রাইভটে পড়াতে যেতেন কলেজ ছাত্রী।

    শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে শহরের মরাটিলা আবাসিক এলাায় প্রাইভটে পড়াতে যাবার পথে ফাঁকা সড়কে একা পেয়ে কলেজ ছাত্রীকে যৌন হয়রানি সহ শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করে বখাটে মানিক। শুধু এখানেই শেষ নয় ভিকটিমের অদুরে দাড়িয়ে তার লালসা চরিতার্থ করতে ঘুণ্যকাজে লিপ্ত হয়ে ভিকটিমকে তাড়া করে বখাটে মানিক। এক পর্যায়ে ভিকটিম নিজের সম্ভ্রম বাঁচাতে ভয়ে একটি বাসায় আশ্রয় নেন। এরপর ঘটনা খুলে বললে পাড়ার লোকজনের ধাওয়ার মুখে মানিক পালিয়ে যায়।
    গোটা বিষয়টি জানাজানি হলে তাকে গ্রেফতার ও দ্রুত দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে সরব হয়ে উঠেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন ।

    বিষয়টি জেলা শহরে দায়িত্বরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মীরা র‌্যাবের নজরে আনার পর র‌্যাব ছায়া তদন্তে নেমে বখাটে মানিককে রাতেই গ্রেফতার করে।

    শুক্রবার ঘটনার পর পরই ভিকটিম কলেজ ছাত্রী বাদী হয়ে সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মানিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

    আরও খবর 1

    Sponsered content