জামিল হোসেন, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)ঃ

২৯ অক্টোবর সোমবারঃ চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলা কলেজ মোড় একতা মার্কেট (২ তলা) ইসলামী এজেন্ট ব্যাংক ভোলাহাট শাখা উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের ইভিপি ও জোন প্রধান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ রাজশাহী জোন, মোঃ কাওছার উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। এসএভিপি ও শাখা প্রধান ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ রহনপুর শাখা, মোঃ আব্দুল মতিন শেখ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন নজরুল অটো রাইস মিলের এমডি নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ৩নং ইউপি মোঃ আলাউদ্দিন, অধ্যক্ষ গোহালবাড়ী ফাজিল মাদ্রাসা মাত্তঃ মোঃ মুনিরুল ইসলাম। গ্রাহক-সুধীবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন, জাহাঙ্গীর আলম, মোঃ শহিমুদ্দিন ও মোঃ আব্দুর শুকুর মাষ্টার।

স্বাগত বক্তব্য রাখেন, প্রিন্সিপাল অফিসার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ রহনপুর শাখা মোঃ মাউসুদ আলম। ধন্যবাদ জ্ঞাপন করেন, স্বত্তাধিকারী, ম্যাঙ্গো আইটি ডিজিটার সেন্টার ও ভোলাহাট শাখার ব্যবস্থাপক মোঃ সাদিকুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন, একতা মার্কেট সভাপতি গোলাম কবির গোলাপ।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ রাজশাহী জোন, মোঃ কাওছার উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক এমন একটি প্রতিষ্ঠান সুদ মুক্ত ইসলামী শরিয়া ভিত্তিক পরিচালনা করা হয়। তিনি বলেন, হাদীসে আছে যারা সুদ লেনদেন করে তাদের সাথে রাসূল (সাঃ) যুদ্ধ ঘোষনার কথা বলেছেন।

তিনি আরো বলেন, এই পর্যন্ত ইসলামী ব্যাংকের ডিপজিট ৮২ হাজার কোটি টাকা। বিনিয়োগ ৭৬ হাজার কোটি টাকা। গ্রাহক সংখ্যা ১ কোট ২৫ লক্ষ। ভোলাহাট বাসীকে তিনি বলেন, ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেবা প্রদানে বদ্ধ পরিকর। দোয়ার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here